পাসপোর্ট অনুযায়ী মাতার নাম ও বয়স সংশোধন সংক্রান্ত হলফনামা.

পাসপোর্ট অনুযায়ী মাতার নাম ও বয়স সংশোধন সংক্রান্ত হলফনামা.

Post No- 116

নোটারী পাবলিকের কার্যালয় বাংলাদেশ, ঢাকা।

মাতার নাম ও বয়স সংশোধন সংক্রান্ত হলফনামা

আমি, মোঃ মতিউর রহমান, পিতা- হাজী আঃ হাকিম আলী মোল্লা, মাতা-  হাজী ছাকেরা হাকিম, ঠিকানা: গ্রাম-আদেল মুন্সীরকান্দি বড় কেশবপুর, পোষ্ট- হোগলারমাঠ, উপজেলা/থানা- শিবচর, জেলা- মাদারীপুর, পেশা- ব্যবসা, ধর্ম-ইসলাম, জাতীয়তা- বাংলাদেশী এই মর্মে হলফ করিতেছি যে,

১.    আমি বাংলাদেশের স্থায়ী নাগরিক এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল ব্যক্তি বটে। আমি আইনগতভাবে যেকোন বৈধ সিদ্ধান্ত নেওয়ার অধিকারী।

২.    আমার পাসপোর্ট যাহার নং AG 1514494-এ আমার মতার নাম হাজী ছাকেরা হাকিম (Haji Chakera Hakim) এবং আমার জন্ম তারিখ ০৫ ফেব্রুয়ারী ১৯৭৬ইং আছে।

৩.    আমার জাতীয় পরিচয় পত্রে যাহার নং ৫৪১৮৭৫১-এ ভুল বসতঃ আমার মতার নাম ছাহেরা খাতুন  এবং আমার জন্ম তারিখ ০১ জানুয়ারী ১৯৮৫ইং হইয়াছে।

৪.    প্রকৃত পক্ষে পাসপোর্ট অনুযায়ী আমার মতার নাম হইবে হাজী ছাকেরা হাকিম (Haji Chakera Hakim) এবং আমার জন্ম তারিখ হইবে ০৫ ফেব্রুয়ারী ১৯৭৬ইং।

চলমান পাতা # ২

(পাতা-২)

৫.    এখন থেকে সর্বত্র আমার মতার নাম হইবে হাজী ছাকেরা হাকিম (Haji Chakera Hakim) এবং আমার জন্ম তারিখ হইবে ০৫ ফেব্রুয়ারী ১৯৭৬ইং।

উপরে বর্ণিত বিবরণসমূহ আমার জ্ঞান মতে সত্য জানিয়া অদ্যকার তরিখে নোটারী পাবলিকের সম্মুখে অত্র হলফনাময় আমার নিজনাম দস্তখত করিলাম। ইতি, তারিখঃ ২৯/০৬/২০১৫ইং

______________ 

হলফকারীর স্বাক্ষর

হলফকারী আমার পরিচিত এবং তিনি আমার সম্মুখে অত্র হলফমায় তাহার নিজ নাম দরখাস্ত করিয়াছেন।

________

এডভোকেট

____________________

এডভোকেট

Unique Flag Counter