বাদী/ডিক্রীদার পক্ষে অত্র ডিক্রী জারী মামলা নিষ্পত্তির আদেশের প্রার্থনা।

Post NO- 103

Post No-103

মাননীয়,

       ফেনী সদর সিনিয়র সহকারী জজ আদালত, ফেনী

                     জেলা- ফেনী।       

দেওয়ানী ডিক্রীজারী মামলা নং ৪৫/২০১৮ইং।

       কাজী মুহাম্মদ কামালউদ্দিন ——————————বাদী/ডিক্রীদার

                                বনাম

 সোলতানা রাজিয়া মোমিন——————————- বিবাদী/দায়ীক

       বাদী/ডিক্রীদার পক্ষে অত্র ডিক্রী জারী মামলা নিষ্পত্তির আদেশের প্রার্থনা

নিবেদন এই,

              অত্র ডিক্রীজারী মামলার বিবাদী /দায়ীক দীর্ঘদিন পর্যন্ত গর হাজির। বিশেষতঃ আজকে প্রায় ৪ বৎসর যাবত ডিক্রীজারী মামলাটি নিষ্পত্তির অপেক্ষায় আছে। বিবাদী দায়ীক পক্ষে বিগত ৫/১/২০১৫ইং তারিখ হাজির হয়ে উচ্ছাদালতের ৯/৫/২০১৫ইং পর্যন্ত ৬ মাসের এক স্থগিতাদেশ দাখিল করেছে উহার মেয়াদ শেষ হয়ে গেলেও আজ প্রায় ৩ বৎসর যাবত কোন স্থগিতাদেশ এনে দাখিল করে নাই।        বাদী/ ডিক্রীদার পক্ষ মহামান্য হাইকোর্ট বিভাগ, ঢাকা হইতে ৪৭৫নং তাং ২০/০৩/১৮ইং তারিখের তল্লাশি পারওয়ানা বা (চাচিং) সরবরাহ পাইয়া তাহা অত্রাদালতে দাখিল করেছে যাহা নথি সামিল আছে। ইহাতে দেখা যায় বিগত ২০/০২/২০১৭ইং হইতে আর কোন স্থগিতাদেশের জন্য প্রার্থনা করে নাই এবং উচ্চাদালতের কোন স্থগিতাদেশ ও নাই।

              বিবাদী/দায়ীক পক্ষ অত্রাদালতে ও আপীলাদালতে দুইবার পরাজিত হয়ে নিরুৎসাহিত হয়ে আর কোন তদবির করিতেছেনা। যেহেতু বিবাদী/দায়ীক পক্ষ দীর্ঘদিন গর হাজির, উচ্চাদালতের কোন স্থগিতাদেশ ও নাই এবং দীর্ঘদিন কোন তদবীর না করায় অত্র মামলা নিষ্পত্তি করার মর্মে আদেশ হওয়া একান্ত আবশ্যক।

অতএব, উপরোক্ত অবস্থা ও কারণাধীনে বাদী/ডিক্রীদার পক্ষ বিনীত ভাবে প্রার্থনা করেন যে অত্র ডিক্রী জারী মামলা নিষ্পত্তির আদেশ দানে বাধিত করার মর্জি হয়।

সত্যপাঠ

অত্র নিষেধাজ্ঞার দরখাস্তের যাবতীয় বিবরণ সত্য জ্ঞানে নিম্মে নিজ নাম স্বাক্ষর প্রদান করিলাম।

ইতি তাং-

Unique Flag Counter