আসামী পক্ষে জামিন স্থায়ীকরণের প্রার্থনা।

Post No.30

মাননীয়

        নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ফেনী

জেলা – ফেনী ।

নারী ও শিশু মামলা নং- ১**/২১ইং

শারমিন সুলতানা/ রাষ্ট্র             বনাম             সাব্বির হোসেন মেহেদী

              (বাদী)                                                  (আসামী)

বিষয়ঃ– আসামী পক্ষে জামিন স্থায়ীকরণের প্রার্থনা

  ধারাঃ- নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ১১/(গ)/৩০ ।

        নিবেদন এই,

        ১। আসামী সম্পূর্ণ নির্দোষ হয়। আসামী কথিত ঘটনার সাথে জড়িত নহে। উপরোক্ত আসামীকে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে বাদিনীর পিতা-মাতার প্ররোচনায় ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো হইয়াছে।

২। অত্র মামলার আসামীকে বিগত ২২/০৬/১৯ইং তারিখে পুলিশ গ্রেফতার করিলে আসামী হাজত খাটার পর বিগত ১৭/০৭/১৯ইং তারিখে বিজ্ঞ আদালতের দয়ায় অন্তঃবর্তী কালীন জামিনে মুক্তি লাভ করেন।

        ৩। আসামীর সহিত বিগত ২৬/১২/২০১৬ইং তারিখে বাদীর বিবাহ হয়। বর্তমানে আসামীর সাথে বাদিনীর বৈবাহিক সম্পর্ক বলবৎ আছে।  আসামীর সাথে বাদীর ভুলবুঝাবুঝির কারণে বাদী আসামীসহ অন্যান্য আসামীগণের নামে অত্র মামলা দায়ের করিয়াছেন। আসামী বাদিনীর সাথে সংসার করিতে চায় এবং সেই উদ্দেশ্যে বাদিনী ও বাদিনীর অভিভাবকের সাথে যোগাযোগ রহিয়াছে। বাদিনীকে সংসারে ফিরাই লইয়া যাওয়ার জন্য আসামী পক্ষ থেকে আপোষ প্রক্রিয়া চলমান রহিয়াছে। আসামীসহ আসামীর পরিবার অদ্য সকালে বাদিনীর ফেনীস্থ বাসায় যাইয়া বাদিনীকে আসামীর সাথে আপোষের মাধ্যমে আসামীর পরিবারে ফিরিয়া যাওয়ার জন্য অনুরোধ করিয়াছেন। ইতিপূর্বে আসামীর পিতা হৃদরোগে আক্রান্ত হইয়া হাসপাতালে ভর্তি হওয়ায় পিতার দেখাশুনো ও কুরবানী ঈদের কারণে আসামী পক্ষ হইতে আনুষ্ঠানিকভাবে ঢাকা হইতে বাদিনীর পিত্রালয়ে আসিতে পারেন নাই কিন্তু মুঠোফোন যোগাযোগ করিয়াছে এবং বাদিনীকে সম্মানের সহিত আপোষের মাধ্যমে আসামীর গৃহে নেওয়ার সিদ্ধান্ত জানাইয়াছেন।     

৪। বিজ্ঞ আদালত আসামীর জামিন স্থায়ী করিলে আসামী পালায়ন করিবেনা। আসামীর জামিন স্থায়ী হইলে কোন শর্তের অপব্যবহার করিবেনা এবং  সকল ধার্য্য তারিখে আসামী হাজির থাকিবে।

৫। বক্রী শুনানিকালে বাচনিক নিবেদন করা হইবে।

       অতএব, মাননীয় আদালত দয়া বিতরণে অত্র দরখাস্ত গ্রহণ করতঃ বর্ণিত অবস্থা ও কারণাধীনে এবং ন্যায় বিচারে অত্র আসামীর প্রার্থনামতে জামিন স্থায়ীকরণের আদেশ দানে মর্জি হয়।

তফশীল আসামীর নাম

সাব্বির হসেন মেহেদী, পিতা- তানভির হাছান, সাং- ডি-১৩, ব্লক-এ, কলেজ রোড, থানা-উত্তরা, চট্টগ্রাম-১২৩৯    ।

                                                               ইতি তাং-      

Our Official facebook id : https://www.facebook.com/landcalculation

Our Official Youtube Channel : https://www.youtube.com/@7MinutesBangla


Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *